logo
প্রকাশ: ০৫:৪৫:০৬ PM, শনিবার, মে ২৫, ২০১৯
এবার ধান কাটল পুলিশ
রংপুর ব্যুরো

রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরএমপিআর) কৃষকের ধান কাটতে মাঠে গেলেন। শনিবার দুপুরে নগরীর মহানগীর খটখটিয়া এলাকার কৃষক আব্দুল মজিদের ৫০ শতাংশ জমির ধান কাটা মাড়াই করেন।

আরএমপিআর কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের নেতৃত্বে এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপ পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার (হেডকোয়ার্টার) আব্দুল্লাহ আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার নাদিয়া জুঁই, আলতাফ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিতছিলেন।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য মানুষের আয় বেড়েছে। দেশে এখন অভাব নেই। কৃষকের পাকা ধান যেন নষ্ট না হয় সেজন্য পুলিশ নিজ তাড়না থেকে ধান কাটা কর্মসূচি শুরু করেছে। বোরো ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত মেট্রোপলিটন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এসময় পুলিশ কমিশনার আরও বলেন, বাংলাদেশের পুলিশ ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় দেশের জন্য কাজ করেছে। দেশের মানুষের পাশে ছিল, এখনো আছে।

এদিকে কৃষক আব্দুল মজিদ, পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে, অসহায় কৃষকের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান এবং ধানের ন্যায্যমূল্য নিশ্চিতের দাবি জানান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]