logo
প্রকাশ: ০২:১৬:১৩ PM, রবিবার, মে ২৬, ২০১৯
মানিকগঞ্জে ধান কাটায় কৃষকের পাশে ছাত্রলীগ
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে গরিব অসহায় কৃষকদের ধান কাটা ও মাড়াই কাজে সহযোগিতা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার সকালে মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম দাশড়া চকে কৃষকদের সাথে মাঠে নেমে ধান কাটা শুরু করেছেন ছাত্রলীগের এসব নেতাকর্মীরা।

মানিকগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস সাহার নেতৃত্বে পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম সুমন, দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পাপ্পু ঘোষ, জেলা ছাত্রলীগ নেতা বিশ্ব বসাকসহ পৌরসভা ও সদর উপজেলা প্রায় ৫০ জন ছাত্রলীগ কর্মী এই ধান কাটায় অংশ নেন।

ধান কাটায় অংশ নেয়া ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে যেসব কৃষক শ্রমিকের অভাবে সময়মতো ধান কাটতে পারছে না, ছাত্রলীগের নেতাকর্মীরা ওই সব কৃষককের ধান কেটে মাড়াই করে দিচ্ছে। এই কর্মসূচি অব্যাহত রাখা হবে বলে জানান নেতাকর্মীরা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]