logo
প্রকাশ: ০৪:৫৫:১৯ PM, রবিবার, মে ২৬, ২০১৯
হঠাৎ শেখ হাসিনার কার্যালয়ে বিএনপি!
অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিতে যাচ্ছে বিএনপির একটি প্রতিনিধি দল। রোববার (২৬ মে) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ দাওয়াতপত্র পৌঁছে দেবেন তারা।

বিএনপির প্রতিনিধি দলে থাকছেন দলটির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ। দাওয়াতের এ বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তাইফুল ইসলাম টিপু।

আগামী ২৮ মে রাজধানীর লেডিস ক্লাবে রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করছে বিএনপি।

তাইফুল ইসলাম টিপু বলেন, ‘বিকেল ৪টা নাগাদ আমরা আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে পৌঁছে যাব বলে আশা করছি। প্রতিনিধি দলে আপাতত বেলাল ভাই (বেলাল আহমেদ) ও আমি থাকব।’

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]