logo
প্রকাশ: ০২:১৬:৪৫ PM, মঙ্গলবার, জুন ১১, ২০১৯
অতিরিক্ত সুন্দরী হওয়ায় ট্রাফিকের জরিমানা!
অনলাইন ডেস্ক

গাড়িতে বসা অতিরিক্ত সুন্দরী নারী, আর এ কারণেই জরিমানা করে বসলেন ট্রাফিক সার্জেন্ট। অবাক হলেও এমন ঘটনাই ঘটেছে পশ্চিম উরুগুয়ের পায়সান্ডু শহরতলিতে।  গাড়ি চালিয়ে আসছিলেন এক মহিলা। তাকে আটকালেন পুরুষ এক ট্রাফিক সার্জেন্ট। কারণ, তিনি অতীব সুন্দরী। আর তার এই সৌন্দর্যের জন্য তাকে জরিমানাও করলেন ওই ট্রাফিক সার্জেন্ট।

 এদিকে জরিমানার কাগজের উল্টো পিঠে ‘আই লাভ ইউ’ লিখে দিলেন সেই সার্জেন্ট।  আর এই সব করার কারণ একটাই। যেভাবেই হোক সুন্দরী ওই মহিলার মনে একটু জায়গা খোঁজার। কিন্তু হল বিপরীত। সেই জরিমানার টিকিট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় রোষের মুখে পড়েছেন সেই সার্জেন্ট। নেটপাড়ার মানুষজন মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন ট্রাফিক সার্জেন্টের এহেন কার্যকলাপে। কেউ বলছেন, উনি যা করেছেন ঠিকই করেছেন।

ক্ষমতার অপব্যবহার বলে ফুঁসে উঠেছেন কেউ কেউ টুইটারে। তবে সেই টিকিট বেশি ভাইরাল হতেই বিপদে পড়লেন সার্জেন্ট। সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়ার পর ওই ট্রাফিক সার্জেন্টকে বদলি করার চিন্তাভাবনা করছে পায়সান্ডুর প্রশাসন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]