logo
প্রকাশ: ১০:১৮:৩০ AM, বুধবার, জুন ১২, ২০১৯
খালেদা জিয়াকে নিয়ে রনির আবেগঘন স্ট্যাটাস
অনলাইন ডেস্ক

বেগম জিয়ার কথা মনে হলেই এক ধরণের বিষন্নতা আমায় পেয়ে বসে! তার সঙ্গে কোনো দিন আমার দেখা হয়নি, এমনকি কথাও হয়নি! বয়সে তিনি আমার মায়ের চেয়ে অন্তত চার বছরের বড়! আমার মা আজ যদি কারাগারে থাকতেন তবে আমি কি করতাম অথবা মা কে কারাগারে রেখে আমি কিভাবে আহার, নিদ্রা, এবং বিশ্রাম করতাম?

আমার মায়ের সঙ্গে আমার রক্তের সম্পর্ক, অন্য দিকে বেগম জিয়ার সঙ্গে সম্পর্কটা আদর্শিক এবং রাজনৈতিক। তিনি যদি বাইরে থাকতেন তবে আমার বিএনপিতে যোগদানে তিনিই সব চেয়ে খুশি হতেন, কারণ বহু দিন ধরে তিনি চাইছিলেন যে, আমি যেন তার দলে যোগদান করি।

এবারকার ঈদে যদি দেশনেত্রী মুক্ত থাকতেন তবে আমি নিশ্চয়ই তার সঙ্গে দেখা করতে যেতাম, আমাকে দেখে তিনি কি বলতেন এই কথা ভাবতে গিয়ে আমার মনে বন্দি খালেদা জিয়া এবং কারাগারের নির্যাতনের নির্মম এবং নিষ্ঠুর বাস্তবতার কথা মনে এলো এবং একরাশ বেদনার বিষ বৃষ্টি দ্বারা আক্রান্ত হলাম!

প্রিয় নেত্রীর ভাগ্যে কি আছে জানি না, তাকে নিয়ে মহান আল্লাহর কি সিদ্ধান্ত তাও জানি না। তবে একথা জানি যে, কিয়ামত পর্যন্ত তিনি বাংলার লক্ষ কোটি মানুষের মনে বেঁচে থাকবেন অসীম মমতায়, নিবিড় শ্রদ্ধায় এবং নিত্যকার প্রার্থনায় ....

(ফেসবুক থেকে)

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]