logo
প্রকাশ: ০৪:০৩:৫৪ PM, বুধবার, জুন ১২, ২০১৯
মুন্সীগঞ্জে হোটেল মালিককে হত্যা করেছে এক মাদকসেবী
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ শহরে মাদক ছাড়তে শাসন করায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে শাহজালাল (৩৬) নামে এক হোটেল মালিককে হত্যা করেছে মাদকসেবী কবির (২২)। বুধবার  সকালে হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। শাহজালাল বৌবাজার এলাকার উকিল উদ্দিন মোল্লার ছেলে। কবির একই এলাকার আনসার আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আশফাকুজ্জামান  বলেন, মঙ্গলবার  সন্ধ্যায় মাদকসেবী কবিরকে শাসন করেন শাহজালাল। এ নিয়ে দুজনের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বুধবার সকালে শাহজালালের বুকে ছুরি দিয়ে আঘাত করেন ওই মাদকসেবী। গুরুতর আহতাবস্থায় শাহজালালকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় অভিযুক্ত কবির পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

শাহজালালের স্বজন ও মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ জানিয়েছেন, এ হত্যাকাণ্ডে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], alokit[email protected]