logo
প্রকাশ: ১২:০৫:২৭ PM, বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯
রিজভীর খোঁজ নিতে নয়াপল্টনে ফখরুল
অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাস্থ্যের খোঁজ নিতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গেছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দীর্ঘ এক বছর সময় ধরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়েই অবস্থান করছেন বিএনপির সিনিয়র এই নেতা। তবে গত তিন দিন ধরে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। কার্যালয়েই দলের চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন।

দলের অসুস্থ এই নেতাকে দেখতে গিয়ে মির্জা ফখরুল তার পাশে বসেন এবং রিজভীর স্বাস্থ্যের খোঁজখবর নেন।

গত সোমবার কেন্দ্রীয় কার্যালয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার রক্তচাপজনিত সমস্যা দেখা দেয়। পরে চিকিৎসকরা এসে তাকে স্যালাইন দেন।

দলের দু:সময়ে কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করে নিয়মিত প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে দলীয় বার্তা নেতাকর্মীদের কাছে তুলে ধরেন বিএনপির এই অন্যতম মুখপাত্র।

বুধবার নয়াপল্টন কার্যালয় গেলে মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, কেন্দ্রীয় নেতা মীর নেওয়াজ আলী নেওয়াজ প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]