logo
প্রকাশ: ০৩:১৬:২৬ PM, বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯
স্পেন প্রবাসীদের প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পৌঁছে দিলেন আ.লীগ নেতা রবিন
কবির আল মাহমুদ, স্পেন

স্পেন আওয়ামী লীগ নেতা এসআরআইএস রবিনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে মঙ্গলবার (১১ জুন) রাতে বাংলাদেশিদের কেন্দ্রস্থল লাভাপিয়েসের সোনার বাংলা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এই ঈদ পুনর্মিলনী।

সম্প্রতি ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের হয়ে প্রতিনিধিত্ব করে এসআরআইএস রবিন মঙ্গলবার স্পেনে পৌঁছে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য এই আয়োজন করা হয়। স্পেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই ঈদ পুনর্মিলনী ও নৈশভোজে অংশ নেয়।

স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ দুলাল সাফার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র নেতা জাকির হোসেন, একরামুজ্জামান কিরন, আজম কাল, এফ এম ফারুক পাভেল, মোঃ জসিম উদ্দিন, রফিক খান, আয়ুব আলী সোহাগ, আব্দুল কাদের ঢালী, শামীম আহমেদ, সায়েম সরকার, আলমগীর হোসেন, মোঃ বাহার, বুলবুল আহমদ, ফাতেহ আহমদ, জালাল হোসাইন, হানিফ মিয়াজী প্রমুখ। 

উল্লেখ্য, এসআরআইএস রবিন ফিনল্যান্ডে প্রধানমন্ত্রীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। প্রধানমন্ত্রী ও স্পেন প্রবাসী ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান। এ সময় তিনি প্রধানমন্ত্রীকে স্পেনে আমন্ত্রণ জানালে প্রধানমন্ত্রী স্পেনে আসবেন বলে আশ্বস্ত করেন বলে নেতাকর্মীদের জানান। 

ঈদ পুনর্মিলনীতে আগত অতিথিদের জন্য দেশীয় খাবারে নৈশভোজের আয়োজন করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]