logo
প্রকাশ: ০৫:৫৭:৪৫ PM, বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯
কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু
কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জের বামনশুরে বৃহস্পতিবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে ছেলে মোঃ ফাহাদ হাসান (২৬) ও তার মা ফেরদৌস আরা (৫০)।

প্রতিবেশী মোঃ সোহাগ হোসেন জানান, নিহত ফাহাদের ঘরের একটি টেবিল ফ্যান বিদ্যুতায়িত হয়ে পড়ে। ফাহাদের বাবা মোঃ খোরশেদ হাসান হঠাৎ ওই ফ্যানের উপর হাত দিলে সে বিদ্যুতের শক খেয়ে দূরে ছিটকে পড়ে। ফাহাদের মায়ের একটি হাত অসাবধনতাবশত ওই ফ্যানের উপরে পড়লে বিদ্যুতে জড়িয়ে পড়ে। ফাহাদের ছোট বোন  মাকে বাঁচানোর জন্য চিৎকার করতে থাকে। বোনের চিৎকার শুনে বাইরে থেকে ফাহাদ হাসান দৌড়িয়ে ঘরে এসে তার মাকে বাঁচানোর চেষ্টা করে। এ সময় ফাহাদ ও তার মা একসাথে ওই ফ্যানের বিদ্যুতে স্পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান কেউ এ বিষয়ে থানাকে অবহিত করেননি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]