logo
প্রকাশ: ০৬:০৭:১৫ PM, বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯
টাঙ্গাইলে ১০০ টাকায় মিলবে পুলিশের চাকরি: পুলিশ সুপার
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে জনবান্ধব ও ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম) বলেছেন, এখন ১০০ টাকায় মিলবে পুলিশের চাকরি।

আগামী ১ জুলাই (সোমবার) টাঙ্গাইল জেলা পুলিশে কনস্টেবল পদে মাত্র ৩ টাকা মূল্যের ১টি চালান ফরম ও ১০০ টাকায় মিলবে পুলিশের চাকরি।

এই ১০০ টাকা কনস্টেবল নিয়োগে সরকার নির্ধারিত পরীক্ষার ফি বাবদ ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিতে হবে। যোগ্যতার ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের পুলিশ কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।

নিয়োগ প্রার্থীদের প্রতারক ও দালাল চক্রের প্রতারণা থেকে সাবধান থাকার জন্য আহ্বান করেছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম)।

উল্লেখ্য, আগামী ১ জুলাই পুলিশ কনস্টেবল পদে টাঙ্গাইলের স্থানীয় পুলিশ লাইনে লোক নেয়া হবে। ইতিপূর্বে সংশ্লিষ্ট বিভাগ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]