logo
প্রকাশ: ১১:৩৬:৪৭ AM, বুধবার, জুন ১৯, ২০১৯
বিপদ থেকে শিশুকে বাঁচালো পোষ্য কুকুর!
অনলাইন ডেস্ক

খেলনার বল নদীর পানিতে পড়ে গেছে। সেটা কুড়িয়ে আনতে যায় ছোট এক শিশু। শিশুটি বুঝতে পারেনি পানিতে নামলে তার বিপদ হতে পারে। কিন্তু ঠিকই বুঝতে পারে পোষ্য কুকুরটি। তাই তাকে অভিভাবকের মতো টেনে সরিয়ে দেয় পানির কাছ থেকে।

সম্প্রতি এমন একটি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, নদীর পাড়ে বসে রয়েছে একটি কুকুর। তার সামনে একটি বাচ্চা মেয়ে পানির দিকে এগিয়ে যাচ্ছে। কুকুরটি সম্ভবত বুঝতে পারে বিপদে পড়তে পারে শিশুটি। তাই সে দ্রুত এগিয়ে গিয়ে বাচ্চাটির জামা কামড়ে ধরে, টেনে আনে পিছনের দিকে। যতক্ষণ না নিরাপদ দূরত্বে নিয়ে যাওয়া যায়, ততক্ষণ তাকে টানতে থাকে। তারপর নিজে গিয়েই নদীর জলে নেমে বলটি কুড়িয়ে আনে কুকুরটি।

তবে ঘটনাটি কোথায় ঘটেছে এবং এ দৃশ্যের ভিডিও কে করেছে সে সম্পর্কে কিছু বলা হয়নি।

১৬ সেকেন্ডের ভিডিয়োটি ১৬ জুন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। টুইটারে ওই ভিডিও'র পোস্টে ইতিমধ্যেই প্রায় এক লক্ষ রিটুইট হয়েছে। ভিডিয়োটি দেখা হয়েছে প্রায় ৩৪ লক্ষ বার। প্রায় সবাই প্রশংসায় ভাসাচ্ছেন ওই পোষ্য কুকুরটিকে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]