logo
প্রকাশ: ০৭:৪৩:১৯ PM, বুধবার, জুন ২৬, ২০১৯
ভারতের মাঠে ভারতীয় ক্লাবকে হারাল আবাহনী
অনলাইন ডেস্ক

ভারতের মাঠে ভারতীয় ক্লাব মিনারভা পাঞ্জাবকে হারিয়ে প্রথমবারের মতো এএফসি কাপের নকআউট পর্বে উঠে ইতিহাস গড়লো ঢাকা আবাহনী লিমিটেড।

বুধবার (২৬ জুন) গুয়াহাটিতে অনুষ্ঠিত ম্যাচে মিনারভাকে ১-০ গোলে হারিয়ে 'ই' গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের ঐতিহ্যবাহী ক্লাবটি।  

ম্যাচের শেষ মুহূর্তে কর্নার থেকে দুর্দান্ত হেডে জয়সূচক গোলটি করেছেন আবাহনীর আফগান ডিফেন্ডার মাসি সাইঘানি। ম্যাচের যোগ করা সময়ে জীবনের কর্নার থেকে বেলফোর্টের মাথা ছুঁইয়ে মাসির হেডে ভারতীয় ক্লাবের জাল কাপায় বল।

ইতিপুর্বে সমর্থকদের বারবার হতাশ করেছে বর্তমান বাংলাদেশ চ্যাম্পিয়নরা। গেল দুই আসরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল আবাহনী। এবার আটঘাট বেঁধে খেলতে নেমেছিল তারা। তার ফলও পেল হাতেনাতে। ভারতের মাঠে ভারতীয় ক্লাব মিনারভা পাঞ্জাবকে হারিয়েই ‘ই’ গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে এএফসি কাপের নকআউট পর্ব নিশ্চিত করেছে আবাহনী।

গ্রুপের অন্য ম্যাচে ভারতের চেন্নাইন এফসি ৩-২ গোলে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাবকে হারিয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]