logo
প্রকাশ: ১০:০৯:২৯ AM, শনিবার, জুলাই ১৩, ২০১৯
সাংসদদের বিশ্বকাপে ফাইনালে বাংলাদেশ
অনলাইন ডেস্ক

ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ দল। গতকাল শুক্রবার ইংল্যান্ডকে ৩৭ রানে হারিয়ে ফাইনালের টিকিট কাটেন নাইমুর রাহমান দুর্জয়রা।

ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ রান করে ১৮২। উইকেট হারায় পাঁচটি। জবাবে খেলতে নেমে ১৪৫ রানে সবকটি উইকেট হারায় ইংল্যান্ডের পার্লামেন্টারিয়ানরা।

ফাইনালে বাংলাদেশ খেলবে আগের ম্যাচে হারিয়ে দেওয়া পাকিস্তান সাংসদদের বিপক্ষে। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত ১০টায়।

এর আগে তিনটি দলকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে উঠেছিল বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। ক্রিকেট খেলুড়ে ৮ দেশের এমপিদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

বাংলাদেশের সংসদীয় ক্রিকেট দল: নাঈমুর রহমান দুর্জয় (অধিনায়ক), পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি), নুরুন্নবী চৌধুরী শাওন, নাহিম রাজ্জাক, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুয়েল আরেং, আনোয়ারুল আবেদীন খান তুহিন, আহসান আদিলুর রহমান আদিল, ছোট মনির, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম শিমুল, ফাহিম গোলন্দাজ বাবেল, মোহাম্মদ আয়েনউদ্দিন, শামীম হায়দার পাটোয়ারি, আনোয়ারুল আজীম আনার।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]