logo
প্রকাশ: ০৮:২৮:০৫ PM, সোমবার, জুলাই ১৫, ২০১৯
আইসিসির সেরা একাদশে সাকিব, নেই কোহলি
অনলাইন ডেস্ক

বিশ্বকাপের সেরা একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান। আসরে অলরাউন্ড পারফর্মেন্সে ৬০৬ রান ও ১১ উইকেট শিকার টাইগার অলরাউন্ডারের। সেরা একাদশে জায়গা হয়নি কোহলি ও ওয়ার্নারসহ অনেক বিশ্বসেরা ক্রিকেটারের।

দল ব্যর্থ হলেও উজ্জ্বল ছিলেন সাকিব। বিশ্বকাপে প্রথম অলরাউন্ডার হিসেবে ৬০০ এর বেশি রান ও ১১ উইকেট শিকারের কীর্তি সাকিবের। আসরে ব্যাটে-বলে যাদের দুর্দান্ত পারফর্মেন্স ছিল তাদের মধ্য থেকে বেছে নেওয়া হয় সেরা ১১ ক্রিকেটারকে। সেরা একাদশের অধিনায়ক হয়েছেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। ভারতের হয়ে একাদশে রোহিত শর্মা ও জাসপ্রিত বুমরাহ। ইংল্যান্ডের হয়ে আছেন জেসন রয়, জো রুট, বেন স্টোকস, জোফ্রা আর্চার। অস্ট্রেলিয়ার অ্যালেক্স ক্যারে ও মিচেল স্টার্ক। নিউজিল্যান্ডের লকি ফার্গুসন। আইসিসি মনোনীত পাঁচ সদস্যের কমিটি বেছে নিয়েছে বিশ্বকাপের সেরা দল।

সেরা একাদশ: রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), কেন উইলিয়ামসন (অধিনায়ক, নিউজিল্যান্ড), জো রুট (ইংল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), জোফরা আর্চার (ইংল্যান্ড), লকি ফার্গুসন (নিউজিল্যান্ড), জসপ্রিৎ বুমরাহ (ভারত)।

দ্বাদশ খেলোয়াড়: ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড)।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]