logo
প্রকাশ: ০৪:৩৬:২৬ PM, মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯
স্ত্রীর তালাকের নোটিশ পেয়ে দুধ দিয়ে স্বামীর গোসল!
মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে দেনমোহরের তিন লাখ টাকা পরিশোধ করতে হবে না জেনে খুশিতে তিন লিটার দুধে গোসল করেছে আলম নামের এক তালাকপ্রাপ্ত স্বামী।

সে উপজেলার নবগঠিত বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের নয়ন মিয়ার ছেলে। ১৪ জুলাই স্ত্রীর তালাকের নোটিশের কাগজ হাতে পেয়ে এ কাজ করে সে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের ১৫ বছরের এক কিশোরীর সাথে তার প্রেমের সম্পর্ক হয়।  পরে বিষয়টি জানাজানি হলে ছেলের অভিভাবকরা বিয়েতে আপত্তি জানায়। এর পরেও তাদের মাঝে প্রেমের সম্পর্ক চলামান থাকায় এক বছর আগে মেয়ের পরিবার তিন লাখ টাকা দেনমোহর ধরে বিয়ে দেয়। বিয়ের কিছুদিন দাম্পত্য সম্পর্ক ভালোভাবেই চলছিল।  তবে ছেলেটি বেকার থাকায় দিন দিন দাম্পত্য সম্পর্কে নানা অশান্তি দেখা দেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই কলহের সৃষ্টি হতো।

বেশ কয়েকবার বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। ছেলের পরিবার দেনমোহরের টাকা পরিশোধে অসমর্থ হওয়ায় তালাকের পথেও যেতে পারছিল না কেউই। একপর্যায়ে মেয়েটি প্রায় ছয় মাস আগে আবার বাড়ি চলে গিয়ে স্বামীকে তালাকের নোটিশ পাঠায়।

তালাকের কাগজ হাতে পেয়ে এবং তিন লাখ টাকার দায় থেকে মুক্তির আনন্দে দুধ দিয়ে গোসল করেছে আলম। গোসলের পরে তার পরিবার স্থানীয়দের মাঝে খিচুড়ি রান্না করে বিতরণ করে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]