logo
প্রকাশ: ০৬:৩৮:১১ PM, মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯
স্কুলছাত্রীর ধর্ষক চাচাত ভাই!
সাভার প্রতিনিধি

ঢাকার সাভারে চাচাত ভাইয়ের কাছে ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী (১৪)। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে।

মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার গেন্ডা খালাশীপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

আটককৃতরা হলো- সাভারের গেন্ডা খালাশীপাড়া এলাকার ব্যবসায়ী লেহাজ উদ্দিন এবং একই এলাকার মোঃ সেলিমের ছেলে শাহরিয়ার জিম। তবে এ ঘটনার মূলহোতা ধর্ষক রাব্বীকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

থানা পুলিশ জানায়, সোমবার বিকেলে ভুক্তভোগী স্কুলছাত্রী বাড়ির পাশে বসেছিল। এ সময় প্রতিবেশী চাচাতো ভাই রাব্বী মিয়া তাকে বন্ধু শাহরিয়ার জিমের বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে শাহরিয়ার জিমের সহযোগিতায় তার ঘরের ভিতরে স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রী চিৎকার করলে আশপাশের লোকজন সহযোগী শাহরিয়ার জিমকে আটক করলেও ধর্ষক রাব্বী পালিয়ে যায়। 

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মাহবুবুল হক রনি বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পেয়ে সোমবার রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ সময় ধর্ষণে সহায়তাকারী শাহরিয়ার জিমকে আটক করা হয়। তবে অভিযুক্ত ধর্ষক রাব্বী মিয়াকে না পেয়ে তার বাবা লেহাজ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। 

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে ধর্ষক রাব্বী মিয়া ও সহযোগী শাহরিয়ার জিমকে আসামি করে মামলার এজাহার লেখা হয়েছে। তবে বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]