logo
প্রকাশ: ১২:১৩:৩৯ PM, বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯
স্কুলের ছাত্রীদের যৌন হেনস্তার দায়ে শিক্ষককে ‘নগ্ন’ করে মার
অনলাইন ডেস্ক

স্কুলের ভেতরে ছাত্রীদের সঙ্গে দিনের পর দিন অশোভন আচরণ ও যৌন হয়রানি করতেন এক শিক্ষক। এ অভিযোগে ওই শিক্ষককে নগ্ন করে মারতে মারতে থানায় টেনে নিয়ে যান উত্তেজিত অভিভাবকরা। ঘটনাটি ঘটেছে ভারতের বাঁকুড়ার ইন্দাসে। অভিযোগ ওঠা ওই শিক্ষকের নাম শেখ ফিরোজ খান।

তার বিরুদ্ধে অভিযোগ, ইন্দাস বালিকা প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষক দীর্ঘ ছয় মাস ধরে স্কুলের ভেতর ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণ করে আসছেন। এ বিষয়ে প্রধান শিক্ষককে একবার জানিয়েছিলেন অভিভাবকরা। কিন্তু, তারপরেও পরিস্থিতির কোনো পরিবর্তন ঘটেনি।

গতকাল বুধবার আবার ওই শিক্ষক ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণ করেছেন বলে অভিযোগ উঠেছে। এ কথা জানাজানি হতেই অভিভাবকরা প্রথমে স্কুলে এসে বিক্ষোভ করেন। তারপর অভিযুক্ত শিক্ষককে নগ্ন করে মারতে মারতে থানার দিকে টেনে নিয়ে যান তারা।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইন্দাস থানার পুলিশ। রাস্তা থেকে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেপ্তার করে তারা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]