logo
প্রকাশ: ০৫:৪০:০৪ PM, শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
নেত্রকোনায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূন আহমেদকে স্মরণ
নেত্রকোনা প্রতিনিধি

শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নন্দিত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল থেকে কেন্দুয়া উপজেলার কুতুবপুর গ্রামে হুমায়ূন আহমেদ প্রতিষ্ঠিত শহীদ স্মৃতি বিদ্যাপীঠের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান জানান, কর্মসূচির মধ্যে ছিল হুমায়ূন আহমেদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি, মিলাদ, দোয়া মাহফিল ও কোরআন খতম। 

এসব কর্মসূচিতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার লোকজন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এদিকে কেন্দুয়া উপজেলা সদরে হিমু পরিবহন নামে একটি সংগঠনের উদ্যোগে শোকর‌্যালি করা হয়। এছাড়া হুমায়ূন আহমেদ স্মৃতি সংসদ ও চর্চা সাহিত্য আড্ডা নামে একটি সংগঠনের যৌথ উদ্যোগে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবে আলোচনা সভার আয়োজন করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]