logo
প্রকাশ: ০৬:২৩:০২ PM, শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
গোপালগঞ্জ হত্যামামলার সাক্ষীকে খুন
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ সদর উপজেলার শশাবাড়িয়া গ্রামে পানিতে চুবিয়ে, পিটিয়া ও কুপিয়ে নৃশংসভাবে জসিম শেখ (৩০) নামের এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।  সে হত্যা মামলার সাক্ষী।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, জসিম শেখ ওই গ্রামের আজিজ শেখের ছেলে। ওই গ্রামে কয়েক বছর আগে ঘটে যাওয়া একটি হত্যা মামলার সাক্ষী। গত ঈদের দিন নামাজ শেষেও এই জসিম শেখসহ ৪ জনকে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিরা সম্প্রতি জেল থেকে বেরিয়ে আজ শুক্রবার এ হত্যাকাণ্ড ঘটায়।

এলাকাবাসী জানান, ৩/৪ বছর আগে ওই গ্রামে লাক্কু মোলা নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হাতে খুন হন। সেই থেকে ওই গ্রামে দুটি বিবদমান গ্রুপের মধ্যে দলাদলি চলে আসছিল। বখতিয়ার শেখ ও ইমাম শেখ এ দল দুটির নেতৃত্ব দিয়ে আসছিলেন। গত ঈদের দিন নামাজ শেষে বিবদমান এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষ বখতিয়ার শেখের নেতৃত্বে সংঘবদ্ধ একদল লোক ইমাম শেখের সমর্থক জসিম শেখের বাড়িতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জসিম শেখকে বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে তাকে কুপিয়ে, পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]