logo
প্রকাশ: ০৬:২৮:৪৩ PM, শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
সিংড়ায় ব্রিজ ভেঙে ৩০ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন
নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলায় পানির স্রোতের কারণে বক্তারপুর ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ব্রিজ ভাঙার কারণে উপজেলা সদরের সাথে অন্তত ৩০টি গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

১৯৮৫ সালে নির্মাণ করা হয় বক্তারপুর মোড়ের ব্রিজটি। পানি বৃদ্ধির কারণে শুক্রবার দুপুরে হঠাৎ করে পানির স্রোতে ভেঙে পড়ে ব্রিজটি। এতে করে বক্তারপুর, গোবিন্দনগর, বারইহাটি, ডাকমন্ডপ, বামনহাটসহ অন্তত ৩০টি গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ব্রিজ ভেঙে দ্রুত পানি নামার কারণে আশপাশের গ্রামগুলো প্লাবিত হওয়ার আশংকা করছেন এলাকাবাসী।

এদিকে খবর পাওয়ার পর সিংড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, শেরকোল ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলসহ অন্যরা ভেঙে যাওয়া ব্রিজ পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের প্রকৌশলী তাজমিল খান জানান, পানি নামার একমাত্র পথ এই ব্রিজটির একটি ধার দেবে গিয়ে ব্রিজটি ভেঙে পড়েছে। সাধারণভাবে চলাচলের জন্য সাময়িকভাবে একটি বাঁশের সেতু করে দেয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]