logo
প্রকাশ: ০৬:৪৬:২৫ PM, রবিবার, জুলাই ২১, ২০১৯
নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতিসহ তিনজনের মৃত্যু
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতিসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার ও শনিবার রাতে এসব ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্ধিকোনা ইউনিয়েনের পেরিরচর গ্রামে মোঃ জাকারিয়া নামে এক মৎস্যজীবী  নিজের পুকুর পাড়ে বসানো সেচযন্ত্রের বৈদ্যুতিক তারে জড়িয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নেত্রকোনা সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামে শনিবার রাতে হাঁস-মুরগির খোয়ারের বৈদ্যুতিক তারে জড়িয়ে নজরুল ইসলামের স্ত্রী শরীফা আক্তার (৪৮) ও তার নাতি আরমান হোসেনের (৮) মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেয়ালসহ বন্যপ্রাণির কবল থেকে গৃহপালিত হাঁস-মুরগি রক্ষা করতে হাঁস মুরগির খোয়াড়ে বৈদ্যুতিক সংযোগ দিয়ে ফাঁদ তৈরি করা হয়। রাতে খোয়াড়ের হাঁস-মুরগি ঠিক আছে কিনা দেখতে গেলে অসাবধানতাবসত দাদি-নাতি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]