logo
প্রকাশ: ০৮:৪৮:১৩ PM, সোমবার, জুলাই ২২, ২০১৯
বুড়িগঙ্গার উভয তীরে অভিযান, ৪১ স্থাপনা উচ্ছেদ
কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার বুড়িগঙ্গা নদীর উভয তীরে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযানে ৪৬তম কার্যদিবসে ৪১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সোমবার সকাল ১০টায় মুন্সিখোলা হতে এই উচ্ছেদ অভিযান শুরু করা হয়। উচ্ছেদ অভিযান শুরু হয়ে আলীগঞ্জ খেলার মাঠ পর্যন্ত একটানা বিকেল ৫টা পর্যন্ত চলে।

উচ্ছেদকৃত স্থাপনাগুলোর মধ্যে ছিল একতলা ভবন ৫টি, দোতলা ভবন ১টি, আধাপাকা ১৫টি ও টিনের ঘর ২০টি।

উচ্ছেদের সময় উচ্ছেদকৃত বিভিন্ন মালামাল নিলামে বিক্রি করে ১কোটি ৪৫লক্ষ ৮০হাজার টাকা সরকারের কোষাগারে জমা দেয়া হয়েছে। এ সময় দুই একর সরকারি জায়গা অবমুক্ত করা হয়।

উচ্ছেদ অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ’র যুগ্ন পরিচালক একেএম আরিফ উদ্দিন, উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, উপ-পরিচালক মোঃ কায়সারুল আলম, সহকারী পরিচালক মোঃ নুর হোসেন ও মোঃ রেজাউল করিম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]