logo
প্রকাশ: ০২:৪৯:৩১ PM, বুধবার, আগস্ট ৭, ২০১৯
লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে সৈয়দ আহম্মদ (৩০) নামের এক যুবককে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মসজিদের টাকা উত্তোলন নিয়ে দিনে হুমকি ও রাতে হাতুড়ি এবং ইট দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ করেন পরিবার। 

এ ঘটনায় বুধবার সকালে নিহতের মা রিনা বেগম বাদী হয়ে ৪জনকে আসামী করে রায়পুর থানায় হত্যা মামলা করেন। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পেীর শহরের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আব্দুল মালেক নামের এক অভিযুক্তকে গ্রেফতার করে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠায়। নিহত সৈয়দ একই এলাকার মৃত শামছুল হকের ছেলে।

নিহতের পরিবার জানায়, ওই গ্রামে নতুন করে একটি মসজিদ নির্মাণের কাজ চলছে। এলাকাবাসী সৈয়দকে মসজিদ নির্মাণের টাকা উত্তোলনের দায়িত্ব দেয়। সৈয়দও দায়িত্ব পালন  করে আসছিলেন। কয়েক দিন ধরে স্থানীয় আব্দুল মালেকের ছেলে জাহেদ ও খালেক টাকা উত্তোলনে বাধা দেয়। কিন্তু বাধা না মানায় মঙ্গলবার সকালে এ নিয়ে জাহেদ ও খালেকের সাথে তার ঝগড়া হয়। এর জের ধরে ওই দিন রাতে স্থানীয় বাজার থেকে বাড়ী ফেরার পথে মসজিদের সামনেই সৈয়দকে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত সৈয়দকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।  

এঘটনায় বুধবার সকালে রায়পুর থানায় আব্দুল মালেক, তাঁর ছেলে জাহেদ, খালেক ও একই এলাকার মো. বাহারকে আসামী করে হত্যা মামলা করে পরিবার।
  
রায়পুর থানার ওসি  মোহাম্মদ তোতা মিয়া জানান, যুবকের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। থানায় হত্যা মামলা নেয়া হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]