logo
প্রকাশ: ০২:৫১:৩২ PM, বুধবার, আগস্ট ৭, ২০১৯
সুজানগরে ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান
সুজানগর (পাবনা) প্রতিনিধি

“ডেঙ্গু মুক্ত দেশ চাই, পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই-নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” স্লোগানে সারা দেশের ন্যায় পাবনার সুজানগরে ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযানের র‌্যালীটি পৌর শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে সচেতন মূলক লিফলেট বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন, অফিসার ইনচার্জ হাদিউল ইসলাম, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার ছাকমান আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মনিরুজ্জামান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]