logo
প্রকাশ: ০৯:০৩:৫৬ PM, সোমবার, আগস্ট ১৯, ২০১৯
ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু, ভর্তি ১৬১৫
অনলাইন ডেস্ক

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসাপাতালে ভর্তি হয়েছেন ১ হাজার ৬১৫ জন। এরমধ্যে ঢাকায় ৭৫৭ ও বাইরে ৮৫৮ জন। এছাড়া পাঁচ জেলায় ৬ জনের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ ও লাইন ডিরেক্টর (কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল) বিভাগের পরিচালক অধ্যাপক ডা. সানিয়া তাহমিনা জানান, চলতি বছরের ১লা জানুয়ারি থেকে আজ পর্যন্ত সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৪ হাজার ৭৯৮ জন।

প্রতিনিধিদের পাঠানো তথ্য মতে সর্বশেষ ২৪ ঘণ্টায় অন্তত ৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মিজানুর রহমান (৪০) নামের একজন মারা যান, বরিশাল মেডিকেলে সুমাইয়া আক্তারের মৃত্যু হয়। ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেন (৪৬), সেলিম (৩০) নামের ২ জনের মৃত্যু হয়। ফরিদপুর মেডিকেলে দেলোয়ার হোসেন (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চালন বেগম (৩৫) নামের এক নারীর মৃত্যু হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]