logo
প্রকাশ: ১১:১৮:৫৪ AM, বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯
ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদাম্বরম গ্রেপ্তার
অনলাইন ডেস্ক

এনএক্স মিডিয়া দুর্নীতির মামলায় ভারতের সাবেক অর্থমন্ত্রী ও কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে গ্রেপ্তার করেছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা সিবিআই। 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানায়, চিদাম্বরমকে গ্রেপ্তার করা হতে পারে এমন কানাঘুষা গতকাল সকাল থেকেই ছিল। এর মধ্যে সন্ধ্যায় চিদাম্বরম কংগ্রেস অফিসে উপস্থিত হন। সেখানে তিনি বলেন, আমি বা আমার পরিবার কোনো দুর্নীতিতে জড়িত নেই। রাতে কংগ্রেস দপ্তর থেকে বাড়ি ফিরে যান তিনি। এ সময় তাকে ধাওয়া করে সিবিআই টিম। পরে পাঁচিল টপকে চিদাম্বরমের বাড়িতে ঢুকে যান সিবিআই কর্মকর্তারা। তার মিনিট কয়েকের মধ্যেই গ্রেপ্তার করা হয় চিদাম্বরমকে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]