logo
প্রকাশ: ০৬:৪৩:০৫ PM, মঙ্গলবার, মে ৩১, ২০১৬
মাহির সঙ্গে বিয়ের কাবিননামা দাখিল শাওনের
অনলাইন রিপোর্ট

চিত্রনায়িকা শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহির সঙ্গে বিয়ের কাবিননামা আদালতে দাখিল করলেন তার কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওন।
মঙ্গলবার (৩১ মে) দুই দিনের রিমান্ড শেষে শাওনকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ফের সাতদিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের এসআই সোহরাব মিয়া।
এ সময় শাওনের জামিনের আবেদন জানান তার আইনজীবী বেলাল হোসেন। জামিনের আবেদনের শুনানির সময় শাওনের সঙ্গে মাহির বিয়ের কাবিননামা দাখিল করেন তিনি।
শুনানিতে তিনি বলেন, ২০১৫ সালের ১৫ মে পারিবারিকভাবে ৪ লাখ টাকা কাবিনে মাহি ও শাওনের বিয়ে হয়। বাড্ডার একটি কাজি অফিসে তাদের বিয়ের রেজিস্ট্রিও হয়। সুতরাং, শাওন মাহিকে মিথ্যাভাবে স্ত্রী দাবি করেননি।
ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে শাওনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহি মামলাটি করেন। এরপর শাওনকে গ্রেফতার করা হয়।
মাহি মামলায় উল্লেখ করেন, গত ২৫ মে অন্যত্র তার (মাহিয়া মাহি) বিয়ে হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ না হতেই গত ২৭ মে তার বন্ধু আসামি শাহরিয়ার ইসলাম তার সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি কয়েকটি অনলাইন নিউজপোর্টাল এবং ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেন।
দাম্পত্য সম্পর্ক নষ্ট ও তাকে সামাজিকভাবে হেয় করতে শাওন এসব করেন বলে মামলায় অভিযোগ করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]