logo
প্রকাশ: ১২:৫৩:৩৬ PM, শনিবার, সেপ্টেম্বর ৭, ২০১৯
আবারও আলোচনায় অভিনেত্রী প্রভার নতুন ভিডিও!
অনলাইন ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। অনেক সময় পাড়ি দিয়ে কাজ করে চলেছেন প্রশংসার সঙ্গে। একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। ইদানীং সোশ্যাল মিডিয়াতে বেশ সরব এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে নিজে নানা বিষয় শেয়ার করে থাকেন তিনি।

কখনো কাজে আপডেট জানান, কখনও নিজের ছবি পোস্ট করেন, কখনো ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেন। সেই ধারাবাহিকতায় গতকাল ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা। এক দিনেই এক লক্ষাধিক মানুষ দেখেছে ভিডিওটি।

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে সবে মাত্র গোসল সেরে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেছেন তিনি। মুখের উপর ছড়িয়ে আছে ভেজা এলোমেলো চুল। হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে কারো উদ্দেশ্যে আই লাভ ইউ বলছেন প্রভা।
 
কোন ভালোবাসার মানুষের উদ্দেশ্যে প্রভা ভালোবাসা জানালেন জানা নেই কারো। তবে কমেন্টে কেউ কেউ তাকে আই লাভ ইউ ঠু বলছেন। ভিডিওতে ভিজে চুলে তাকে বেশ উষ্ণ এবং সুন্দর লাগছে বলেও কমেন্ট করেছেন অনেকে।

বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার আলোচনা সমালোচনা সবারই কমবেশি জানা। প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন।

ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে চমৎকার অভিনয় করে খুব কম সময়ে দর্শকের হৃদয়ে বড় আসন গাড়েন এ অভিনেত্রী ব্যক্তিগত কিছু ঘটনায় তার ক্যারিয়ার রীতিমতো হুমকির মুখে পড়ে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]