logo
প্রকাশ: ০৩:৩৭:৫৩ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
রংপুরে ৩ আসনের উপনির্বাচনে ৭ প্রার্থীকে বৈধ ঘোষণা
রংপুর ব্যুরো

রংপুর সদর ৩ আসনের উপনির্বাচনে যাচাই বাছাই শেষে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও বিএনপি সহ ৭ প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে। 

বুধবার দুপুরে যাচাই বাছাই শেষে রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে রিটার্নিং কর্মকর্তা জি.এম সাহাতাব উদ্দিন  এ কথা বলেন । 

তিনি জানান, আপাতত আওয়ামী লীগের রেজাউল করিম রাজু, জাতীয় পার্টির রাহগির আল মাহি সাদ, বিএনপির রিটা রহমান, স্বতন্ত্র আসিফ শাহরিয়ার, এনপিপি শফিউল আলম, গণফ্রন্টের কাজী মোহাম্মদ শহীদুল্লাহ এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল এই ৭ জনকে বৈধ প্রার্থী ঘোষণা করা হচ্ছে।

ঋন খেলাপী এবং বিধি অনুযায়ী মনোনয়ন দাখিল না করা সহ নানা কারনে স্বতন্ত্র প্রার্থী বিএনপির মহানগর সিনিয়র সহ সভাপতি কাওসার জামান বাবলা ও বাংলাদেশ কংগ্রেস পার্টির একরামুল হকের মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়। তবে, পরবর্তী ৩ দিনের মধ্যে তারা আপিল করতে পারবেন বলে জানান তিনি। রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, আগামীকাল ১৬ সেপ্টেম্বর প্রত্যাহারের শেষ দিন। তার ১৮ দিন পর  ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]