logo
প্রকাশ: ০৬:৪৭:২৪ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
ভাঙ্গুড়ায় পিকনিকের নৌকা থেকে নর্তকী ও ইউপি সদস্যসহ আটক ১৭
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় অশ্লীল কাজের অভিযোগে পিকনিকের নৌকায় অভিযান চালিয়ে ইউপি সদস্য ও নর্তকীসহ ১৭ জনকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের হরিহরপুর ঘাট থেকে তাদের আটক করা হয়।

চাটমোহর উপজেলার সাইকোলা ইউনিয়ন থেকে নৌকাযোগে রাজবাড়ি জেলার দৌলদিয়া উপজেলা যাবার পথে ভাঙ্গুড়া ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান বলেন, কয়েকজন মেম্বরের নেতৃত্বে ৮জন নর্তকী নিয়ে ৬০-৭০ জন লোক একটি বড় নৌকা নিয়ে বিনোদনের জন্য ২দিনের সফরে দৌলতদিয়া যাচ্ছিল।

সংবাদ পেয়ে ওসি তদন্ত মোঃ নাজমুল হকের নেতৃত্বে এএসআই কামরুল ইসলাম, মুকিম ও সঙ্গীয় ফোর্সসহ দুপুরে অভিযান চালিয়ে ৪জন ইউপি সদস্য ও ৮জন নর্তকীসহ ১৭ জনকে আটক করেন।

আটককৃতরা হলেন- চাটমোহর উপজেলার সাইকোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মুন্টু, সাইফুল মন্ডলও সাবেক ইউপি সদস্য সাইফুর ইসলাম ও ৮ জন নর্তকী মোট ১৭ জন। পরবর্তীতে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]