logo
প্রকাশ: ০৮:৪৫:০৯ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
দিনে তালাক, রাতে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী
অনলাইন ডেস্ক

পারিবাকির কলহ ও মৌখিক তালাকের জের ধরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক স্ত্রী। গুরুতর আহত অবস্থায় ওই স্বামীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের দিনদুপুরে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে বিষয়টি জানাজানি হয়। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ছয় বছর আগে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার খলাগাঁও গ্রামের এক নারীর সঙ্গে উত্তর কুশিয়ারা ইউনিয়নের দ্বিনপুর গ্রামের এক যুবকের বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে।

বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। সোমবার দুপুরে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে মৌখিক তালাক দেন স্বামী। খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন বিষয়টি মীমাংসা করতে মেয়ের জামাইয়ের বাড়িতে যান। রাত বেশি হয়ে যাওয়ায় বিষয়টি অমীমাংসিত রেখে স্ত্রীকে আলাদা ঘরে থাকার নির্দেশ দেয় গ্রামের মুরব্বিরা।

পরে কৌশলে ভোররাতে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন স্ত্রী। এ সময় স্বামীর চিৎকারে পরিবারের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান জানান, লিঙ্গ কর্তনের চেষ্টার অভিযোগ পেয়েছি। অভিযুক্ত স্ত্রীকে থানায় আনা হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]