logo
প্রকাশ: ১২:৪১:৫৭ PM, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১২, ২০১৯
ডেঙ্গু কেড়ে নিল উপজেলা চেয়ারম্যানের স্ত্রীর প্রাণ
অনলাইন ডেস্ক

ডেঙ্গুর কাছে এবার হেরে গেলেন বান্দরবানের রুমা উপজেলা চেয়ারম্যানের স্ত্রী ডমেচিং মারমা বেবী (৩২)। আজ বৃহস্পতিবার ভোর ৪টা ৫৭ মিনিটে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বেবী রুমা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি উহ্লাচিং মারমার স্ত্রী। তিনি উপজেলার সদর ইউনিয়নের সিংগুমপাড়ার বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক দিন আগে শারীরিকভাবে অসুস্থবোধ করলে রুমার একটি ডায়াগনস্টিক সেন্টারে রক্ত পরীক্ষা করান বেবী। পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। এর পর তাকে চট্টগ্রামে নিয়ে সিএস‌সিআর নামে একটি বেসরকারি ক্লি‌নিকে ভর্তি করানো হয়। ওই ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তি‌নি মারা যান।

মৃত্যুকালে দুই ছেলে, স্বামী ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন বেবী।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]