logo
প্রকাশ: ০১:৪৩:২০ PM, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১২, ২০১৯
থানা থেকে হত্যা মামলার আসামির পলায়ন!
পিরোজপুর প্রতিনিধি

গ্রেফতার হওয়া হত্যা মামলার এক সন্দেহভাজন আসামি বৃহস্পতিবার সকালে পিরোজপর সদর থানা থেকে পলায়নের ঘটনা ঘটেছে। 

এই পালিয়ে যাওয়া আসামী সদর উপজেলার কলাখালী দাউতপুর গ্রামের দুলাল খানের ছেলে সালমান খান (২৪)। ওই আসামীর বিরুদ্ধে সদর থানায় তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ  ৪ টি নিয়মিত মামলা রুজু রয়েছে।

থানা সুত্রে জানা যায়, সকাল সাতটার দিকে আসামি পানি পান করতে চাইলে দায়িত্বরত সেন্ট্রি হাজতখানার দরজা খোলেন। এ সময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং বেরিয়ে দৌড়ে থানা থেকে ওই আসামি পালিয়ে যেতে সক্ষম হয়। 

এ সময় সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তার পিছনে পুলিশ ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাঁপিয়ে পড়ে গা ঢাকা দেয়। কলাখালীর যুবলীগ কর্মী জয় হত্যা মামলায় তদন্ত কর্মকর্তা এস.আই মুনিরুজ্জামান গত বুধবার দুপুরে সন্দেহভাজন আসামী হিসেবে সালমানকে গ্রেফতার করে থানায় আনা হয়। 

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, সকালে থানায় নির্দিষ্ট দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও কর্মচারির উপস্থিতি কম থাকার সুযোগ নিয়ে আসামি পলায়নের সুবিধা পায়। ঘটনার খবরের পর থেকে পিরোজপুর ও সন্নিহিত জেলা সমুহে পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে। 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন পিরোজপুর সদর থানা পরিদর্শন করেণ। এসময় তিনি জানান, পলাতককে গ্রেফতারের জন্য পুলিশের ব্যপক অভিযান শুরু হয়েছে। পলায়নের ঘটনায় পুলিশের কারও শৈথিল্য বা অবহেলা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]