logo
প্রকাশ: ০৫:৩৫:৫৯ PM, রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এবার ধাওয়া খেলেন শোভন-রাব্বানী!
অনলাইন ডেস্ক

বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে সদ্য পদ হারানো ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিচারের দাবিতে বিক্ষোভ করেছে ছাত্রলীগের পদবঞ্চিতরা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) মধ্যরাতে ঢাকা বিশ্বিবিদ্যালয়ের টিএসসিতে বিক্ষোভ করেন তারা। এসময় অনেকে শোভন-রাব্বানীর সন্ধান করতে থাকেন। কিন্তু ক্যাম্পাসের কোথাও তাদের সন্ধান মেলেনি।

এর ঘণ্টা দুয়েক পরে টিএসসি হয়ে শোভন-রাব্বানীকে বহনকারী গাড়ি এলিফোন্ট রোডের দিকে যাওয়া সময় তাদের পক্ষে গাড়ির ভেতর থেকে স্লোগান দেন কিছু শিক্ষার্থী। এসময় ধাওয়া দেন বিপক্ষ নেতারা। তবে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

পদবঞ্চিতদের দাবি, যে অভিযোগের ভিত্তিতে শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে তার তদন্ত করে বিচার করতে হবে। শুধু পদ থেকে সরিয়ে দেওয়াই তাদের একমাত্র শাস্তি হতে পারে না।

এদিকে ছাত্রলীগের নতুন দায়িত্ব পাওয়ার ঘোষণার পর পরই নাহিয়ান জয় ও লেখক ভট্টাচার্যকে মিছিল আর শ্লোগানে স্বাগত জানানো হয়। পদবঞ্চিতদের প্রত্যাশা, শোভন-রাব্বানী যেভাবে ক্ষমতা কুক্ষিগত করেছে, তার থেকে বেরিয়ে এসে সংগঠনকে ভালোভাবে গুছিয়ে নেবেন জয় ও লেখক।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]