logo
প্রকাশ: ০৭:০২:১৮ PM, বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
আশুলিয়ায় দুর্ঘটনার কবলে পুলিশ কর্মকর্তা
আশুলিয়া প্রতিনিধি

অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তার করতে আশুলিয়া থানার এসআই রামকৃষ্ণ দাস রিক্সাচালক সেজে অভিযানে যান। সঙ্গে ছিল আরও দুই পুলিশ সদস্য। কিন্তু দ্রুতগামী বাসের ধাক্কায় গুরুতর আহত হন রামকৃষ্ণ দাস। পরে তাকে উদ্ধার করে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার ( ১৭ সেপ্টেম্বর)  দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ায় ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আশুলিয়া থানার পুলিশ সদস্য লাল মিয়া জানান, এসআই রামকৃষ্ণ দাস রিক্সা চালিয়ে যাচ্ছিলেন। এ সময় পিছন থেকে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এ সময় রিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় তিনি গুরুতর আহত হন ও তার পা ভেঙে যায়।

আশুলিয়া থানার এএসআই আসাদ জানান, অভিযানে সঙ্গী হিসেবে আমিসহ এক পুলিশ সদস্য পিছনের রিক্সায় ছিলাম। স্যার ছিলেন সামনে। সেই রিক্সায় ছিলেন অপহৃত ব্যক্তির স্ত্রী। এ সময় বাসের ধাক্কায় স্যার ও যাত্রী হিসেবে থাকা নারীও আহত হন।

তিনি আরও জানান, এ্যাপোলো হাসপাতালে এসআই রামকৃষ্ণের পায়ের অপারেশন করা হচ্ছে। তার বাম পায়ের একাধিক জায়গায় হাড় ভেঙ্গে গেছে বলে চিকিৎসক প্রাথমিকভাবে জানিয়েছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]