logo
প্রকাশ: ০৮:৪২:৪৪ PM, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯
ঢাবি ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার
অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের অধীনে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা শুক্রবার অনুষ্ঠিত হবে।

ঢাবির ভেতরে এবং বাইরের ৮৬টি কেন্দ্রে একযোগে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত দেড় ঘণ্টাব্যাপী এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এক হাজার ৭৯৫ আসনের বিপরীতে ৮৮ হাজার ৯৫৫ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করবেন বলে বৃহস্পতিবার ঢাবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পরীক্ষার হলে ক্যালকুলেটার, মোবাইল ফোন ও ইলেকট্রনিক ঘড়িসহ সকল ধরনের ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য প্রয়োজনীয় বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.eis.du.ac.bd) পাওয়া যাবে বলেও উল্লেখ করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]