logo
প্রকাশ: ১২:৩৪:১৯ PM, সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৬
চাকরিচ্যুত তরুণীর পর্নস্টার হওয়ার ঘোষণা!
অনলাইন ডেস্ক

চাকরি চলে যাওয়ায় পর্নস্টার হওয়ার ঘোষণা দিয়েছেন পেইগি জেনিংনস নামে এক তরুণী। ওয়াল স্ট্রিটের একটি নামজাদা ফার্মে ইন্টার্ন হিসাবে কাজ করতেন পেইগি।
তার চাকরি চলে যাওয়ার পেছনের কারণটা জানলে সবাই অবাক হবেন।
অফিসের বাথরুমে নগ্ন হয়ে সেলফি তোলেন পেইগি। সেই ছবি আবার সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে নিজেই আপ করে দেন। তবে নিজের নামে নয়। সেগুলো আপ করার সময় পেইগি অন্য এক ছদ্মনাম ব্যবহার করেন।
তবে ছদ্মনাম ব্যবহার করলে কী হবে! তার চেহারা তো সবাই চেনে। ওই ছবিগুলোই একসময় বিভিন্ন মাধ্যম হয়ে অফিসের বস লেভেলের লোকদের কাছে ছড়িয়ে পড়ে। এতে বিপত্তিতে পড়ে যান পেইগি।
বেগতিক বুঝে নিজের অফিসকে দু’সপ্তাহ সময় দিয়ে চাকরি ছাড়ার নোটিস দেন ওই তরুণী। সে কথা সোশ্যাল মিডিয়াতে জানানও তিনি। যদিও, সেলফিকাণ্ডে ক্ষুব্ধ অফিস কর্তৃপক্ষ তরুণীর দেয়া সময়সীমার আগেই তাকে অফিসে আসতে নিষেধ করে দেন। ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে যৌনতা যতই আকর্ষণীয় হোক না কেন, প্রকাশ্যে বিষয়টি নিয়ে সমাজ এবং কর্পোরেট সংস্থাগুলির বিধিনিষেধ নিয়েও সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ উগরে দিয়েছেন ওই তরুণী।
পেশাদার স্ট্রিপার হিসেবে কাজ করার অভিজ্ঞতা ছিলই জেনিংনসের। কিন্তু ওই পেশাকে পুরোদস্তুর কেরিয়ার হিসাবে বেছে নেয়ার কথা কখনও ভাবেননি তিনি। এখন অবশ্য পাকাপাকিভাবে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পেইগি। নিজের নাম বদলে রেখেছেন ভেরনিকা ভেইন। একটি পর্ন রিয়েলেটি শোতে অংশগ্রহণের দৌড়েও রয়েছেন তিনি।
এমনকী, পর্ন ব্যবসার রমরমাকে কাজে লাগিয়ে একটি ভেঞ্চার ক্যাপিটাল ফান্ড খোলারও পরিকল্পনা করেছেন পেইগি।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]