logo
প্রকাশ: ০৬:৪৬:২২ PM, বুধবার, অক্টোবর ৯, ২০১৯
আ.লীগ প্রার্থী ছালাউদ্দিন ভূইয়ার গণসংযোগ
রূপগঞ্জ প্রতিনিধি

আগামী ১৪ অক্টোবর নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছালাউদ্দিন ভূইয়া গণসংযোগ করেছেন। 

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের গুতিয়াবো, আগারপাড়া, নামাপাড়া ও দক্ষিণবাগ এলাকায় গণসংযোগ করেন ও সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান তারেক, ওবায়দুল মজিদ জুয়েল, আব্দুল আলীম, আওয়ামী লীগ নেতা ফিরোজ মিয়া, মিয়াজউদ্দিন মেম্বার, যুবলীগ নেতা মনিরুজ্জামান ভূইয়া, আব্দুল হামিদ, মামুন ইসলাম, সাইফুল ইসলাম, ফকির চান, ইব্রাহীম হোসেন, মোঃ শ্যামল প্রমুখ।

এ সময় ছালাউদ্দিন ভূইয়া বলেন, আওয়ামী লীগ দেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছে। সে হিসেবে বিগত চেয়ারম্যানদের আমলে আমাদের ইউনিয়নের তেমন কোন উন্নয়ন হয়নি। আজ এ ইউনিয়নের মানুষ নানা সমস্যায় জর্জড়িত। আগামী ১৪ অক্টোবর নির্বাচনে আপনারা আমাকে সহযোগিতা ও ভোট দিয়ে জয়যুক্ত করলে ইনশাল্লাহ রূপগঞ্জ ইউনিয়নের সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করব। এজন্য তিনি সকলকে শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ায় আহবান জানান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]