logo
প্রকাশ: ০৭:২৭:২৩ PM, বুধবার, অক্টোবর ৯, ২০১৯
সিরাজগঞ্জে মহাসড়কে ছিনতাইকারীর হাতে ৩ শিক্ষক প্রহৃত
সিরাজগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী মোড় এলাকায় দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা ৩ শিক্ষককে দেশীয় অস্ত্রের মুখে ও মারধর করে ১০ হাজার টাকাসহ দুটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। 

প্রহৃত শিক্ষকরা হলেন, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার হাসিল রঘুনাথপুর বায়তুল উলুম কওমীয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মৌঃ জামাল উদ্দিন (৫০), মৌঃ মিনহাজুল ইসলাম (২৭) ও মৌঃ আব্দুল ওয়াহেদ (২৮)।

তারা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই মাদ্রাসার কালেকশন করার জন্য মোটরসাইকেলযোগে সিরাজগঞ্জের বেলকুচিতে যাওয়া হয় এবং সেখান থেকে রাত ৯টার দিকে আসার পথে উল্লেখিত স্থানে হাফ প্যান্ট পরা ৫/৭ জন যুবক হাঁসুয়া, রড ও ছুরি নিয়ে মোটরসাইকেল গতিরোধ করে মারধর শুরু করে। একপর্যায়ে তারা দেশীয় অস্ত্রের মুখে টাকা ও মোবাইল নিয়ে যায়। ঘটনার রাতেই রায়গঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নেয়া হয়েছে।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম ও কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, সংঘটিত ঘটনাটি জানা নেই। তবে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি উল্লেখ করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]