logo
প্রকাশ: ০৪:৩০:৪৭ PM, মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯
আবরার হত্যায় সরকার বিব্রত: কাদের
অনলাইন ডেস্ক

আবরার হত্যাকাণ্ডের প্রতিবাদে বুয়েট শিক্ষার্থীদের আন্দোলন না করে ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন, আবরার হত্যাকাণ্ড নিয়ে ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠনের সদস্যদের জড়িত থাকার ঘটনায় সরকার বিব্রত। এছাড়া বিএনপি আবরার হত্যাকাণ্ডকে আন্দোলনের ইস্যু বানানোর চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।  

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।  

আবরার হত্যাকাণ্ড সরকার ও দলের জন্য বিব্রতকর। কারণ ক্ষমতাসীন দলের ব্যানারে এটি ঘটেছে। তবে সেজন্য কেন্দ্রীয় ছাত্রলীগকে দায়ী করা ঠিক নয়। যারা অপরাধী তাদের সেভাবেই বিচার হবে। গুটি কয়েকের দায়ভার গোটা পার্টি নেবে না। তবে সরকার ক্ষমতায় আছে, তাই দায় নিতে হবে। এর মাধ্যমে সরকারের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]