logo
প্রকাশ: ০৫:৫০:৪০ PM, শনিবার, অক্টোবর ১৯, ২০১৯
গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়ন এবং বিদ্যালয়ে উপস্থিতির হার বৃদ্ধি ও ঝড়ে পড়া রোধ করতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলা প্রশাসন এ শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচীর আয়োজন করে।

শনিবার সকালে সদর উপজেলার গোবরা ইউনিয়নের ভাটিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি জেলা প্রশাসক শাহিদা সুলতানা স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]