logo
প্রকাশ: ০৬:৩১:১১ PM, শনিবার, নভেম্বর ৯, ২০১৯
সাগরদ্বীপ থেকে ৮৫ কিলোমিটার দূরে ঘূর্ণিঝড় ‘বুলবুল’
অনলাইন ডেস্ক

কয়েক ঘন্টার মধ্যেই উপকূলে আছড়ে পড়তে চলেছে অতি ভয়ঙ্কর ঘূর্ণিঝড় বুলবুল। এই মুহূর্তে সাগরদ্বীপ থেকে ৮৫ কিলোমিটার দূরে অবস্থান করছে ভয়াবহ বুলবুল। কলকাতা থেকে ঘূর্ণিঝড়ের অবস্থান ১৮৫ কিলোমিটার দূরে। বুলবুলের দাপটে ইতিমধ্যেই বিপর্যস্ত সুন্দরবনের ঝড়খালি। রাত ৮ থেকে ১১টার মধ্যে আছড়ে পড়বে বুলবুল।

এর আগে, মংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। ধারণা করা হচ্ছে আজ শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যার আগে পরে ঝড়টি ১৫০ কিলোমিটার বেগে উপকূলীয় অঞ্চলে আঘাত হানতে পারে। এর আগে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান ঘূর্ণিঝড় বুলবুল নিয়ে সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ঘূর্ণিঝড়ের মুখে বাংলাদেশের অতিঝুঁকিপূর্ণ জেলাগুলো হলো- খুলনা, সাতক্ষীরা, বরগুনা, বাগেরহাট, পটুয়াখালী, পিরোজপুর ও ভোলা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]