logo
প্রকাশ: ০৬:৩৩:০৩ PM, শনিবার, নভেম্বর ৯, ২০১৯
বঙ্গোপসাগরে ১৫ জেলেসহ ট্রলার নিখোঁজ
অনলাইন ডেস্ক

বঙ্গোপসাগরে ১৫ জেলেসহ একটি ট্রলার নিখোঁজ হয়েছে। শনিবার (৯ নভেম্বর) দুপুরে বঙ্গোপসাগরের নারিকেলবাড়িয়া থেকে মৎস অবতরণ কেন্দ্রে ফেরার পথে ট্রলারটি নিখোঁজ হয়।

বরগুরা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তাফা চৌধুরী জানান, পাথরঘাটা মৎস বন্দরে এসে সগির হোসেন নামে ওই ট্রলারের এক মাঝি তাকে এ তথ্য জানিয়েছেন।

সগির তাকে জানান, বরগুনা সদরের নলী গ্রামের নজরুল ইসলামের মালিকধীন ‘তরিকুল’ নামের ট্রলারটি নিয়ে ১৬ জন জেলে গত বৃহস্পতিবার বঙ্গোপসাগরে মাছ ধরতে যান।

সকাল ৭টার দিকে ঝড়ের কবলে পড়ে বঙ্গোপসারে নারিকেল বাড়িয়া এলাকায় ট্রলারটির ইঞ্জিন নষ্ট হয়ে যায়।

এ সময় জেলে সগির হোসেন অন্য ট্রলারে উঠে তীরে ফিরে অন্য একটি ট্রলার নিয়ে নষ্ট ট্রলারটি উদ্ধারের জন্য সেই এলাকায় যান। তারা গিয়ে ট্রলারটি আর খুঁজে পাননি।

উল্লেখ্য ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আজ শনিবার সন্ধ্যার পর বাংলাদেশ ও ভারতের উপকূলে আঘাত হানতে পারে। মোংলা ও পায়রা বন্দরে দেয়া হয়েছে ১০ নম্বর মহাবিপদ সংকেত। এছাড়া খুলনা ও বরিশালের ৯ জেলায় দেখানো হয়েছে ১০ নম্বর মহা বিপদ সংকেত। ঘূর্ণিঝড়ের সঙ্গে ৭ ফুট উচ্চতার জলোচ্ছ্বাস হওয়ার আশঙ্কা রয়েছে বলে জানায় আবহাওয়া অধিদফতর।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]