logo
প্রকাশ: ০৭:৩২:০৮ PM, শনিবার, নভেম্বর ৯, ২০১৯
এবার শাহরুখ খানের সাথে মিথিলার ছবি ভাইরাল
অনলাইন ডেস্ক

সম্প্রতি জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলার আপত্তিকর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে ভক্তদের তোপের মুখে পড়েছেন এই তারকা। এই ঘটনার পরে ফেসবুকে ‘স্ট্যাটাস’ দিয়ে নিজের মন্তব্য জানান দেন। এরপর আর এই অভিনেত্রীকে সরাসরি কোথাও দেখা যায়নি।

তবে এবার বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা গিয়েছে মিথিলাকে। প্রিয় তারকার সঙ্গে কেউ ছবি তোলার সুযোগ হাতছাড়া করতে চায় না। কলকাতা উৎসবে শাহরুখের সঙ্গে দেখা হওয়ায় বাংলাদেশের অভিনেত্রী মিথিলা ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি। তাদের সঙ্গে আরও ছিলেন ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি। তিনিই ফেসবুকে এটি শেয়ার দিয়েছেন।

গুঞ্জন রয়েছে, সৃজিত-মিথিলা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শাহরুখের সঙ্গে তাদের ছবি তোলার সুবাদে তাতে নতুন হাওয়া লাগলো বটে!

এদিকে শুক্রবার সন্ধ্যায় নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উদ্বোধন করেন শাহরুখ খান। এ সময় মঞ্চে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীসহ অনেকে। অনুষ্ঠানে দর্শকসারিতে ছিলেন মিথিলা।

অনুষ্ঠানে শাহরুখ বলেন, কোনও চলচ্চিত্র উৎসব ছোট কিংবা বড় নয়। তবে কলকাতা চলচ্চিত্র উৎসবের মতো সুন্দর নয় অন্য কোনও উৎসব।

ব্যক্তিজীবনে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিথিলা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]