logo
প্রকাশ: ০৩:৫৭:০৪ PM, শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯
ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের ধাক্কায় চাচা নিহত, ভাতিজা আহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় মাওয়াগামী গাংচিল পরিবহনের বাসের ধাক্কায় চাচা নিতাই কর (৬০) নিহত হয়েছে। এ সময় গুরতর আহত হন ভাতিজা সাগর কর (২২)। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেছে।

শুক্রবার সকাল ৯টার দিকে মহাসড়কের কেয়টখীরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নিতাই কর উপজেলার ছয়গাঁও গ্রামের ফলানী করের ছেলে এবং আহত সাগর কর (২২) একই গ্রামের সুধী করের ছেলে।

ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ শাহজাহান জানান, দ্রুতগতির গাংচিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস সড়কের পাশে থাকা দুই পথচারীকে ধাক্কা দেয়। এ সময় পথচারী নিতাই করকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় সাগর করকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত ও আহতরা সম্পর্কে চাচা-ভাতিজা। ঘাতক বাসটিকে আটক করে হাসাড়া হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]