logo
প্রকাশ: ০৭:০০:০৯ PM, শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯
যে লীগই করেন না কেন অপরাধ করলে ছাড় নেই: স্থানীয় সরকার মন্ত্রী
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

অপরাধের সাথে কেউ সম্পৃক্ত হতে পারবে না। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ যে লীগই করেন না কেন কোন অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে। অপরাধ করলে কাউকে ছাড় দেয়া হবে না। মাদক থেকে দূরে থাকতে হবে। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকা যাবে না।

শুক্রবার বিকেলে লাকসাম বঙ্গবন্ধু পৌর কমিউনিটি সেন্টার কাম অডিটরিয়াম এবং লাকসাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এ কথাগুলো বলেন। 

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার-এর প্রধান প্রকৌশলী আলহাজ খলিলুর রহমান, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা গণপূর্ত সার্কেল-এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ.কিউ.এম শাহজালাল মজুমদার, এলজিইডি ও আইইউআইডিপি’র প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান, এলজিইডির ইউজিআইআই-৩ প্রকল্প পরিচালক একেএম রেজাউল ইসলাম, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেস ক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]