logo
প্রকাশ: ০৭:৫৬:৩২ PM, শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯
নৌকার সঙ্গে থেকে উন্নয়নের শুকরিয়া আদায় করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী
মানিকগঞ্জ প্রতিনিধি

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে এবং কোর্টের রায়ের মাধ্যমে তার জেলে হয়েছে। তাই জামিন দেয়ার দায়িত্ব কোর্টের। জামিন দেয়া দায়িত্ব সরকারের নয়। কাজেই জামিন পেলে তিনি বাইরে আসবেন। কিন্তু হইচই করে, কোর্টের প্রাঙ্গণে বিশৃংখলা করে, নজিরবিহীন ঘটনা ঘটিয়ে কখনই জামিন পাওয়া যায় না।

শুক্রবার বিকেলে দুর্যোগ ব্যবস্থাপনার অধিদপ্তরের ৭৮ লাখ টাকা ব্যয়ে সাটুরিয়া উপজেলায় জানা এলাকার একটি গ্রামীণ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. আব্দুল মজিদ ফটো, সহসভাপতি রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, অন্যায় করলে কেউ ছাড় পাবে না। অন্যায়কারী তো অন্যায়কারী। কারণ অন্যায়কারী কারো বন্ধু নয়, কারো ভাই নয়। তার যথাযথ বিচার হবে এবং শেখ হাসিনাও সেটা বিশ্বাস করেন।

তিনি আরো বলেন, দেশে যে উন্নয়ন হচ্ছে, এ উন্নয়নের জন্য শুকরিয়া আদায় করতে হবে। শেখ হাসিনার পাশে থেকে এবং নৌকার সাথে থেকে এই শুকরিয়া আদায় করতে হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]