logo
প্রকাশ: ১০:২৬:০৬ AM, শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯
বরিশালে বসতঘরে একই পরিবারের ৩জনের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক

বরিশালের বানারীপাড়া উপজেলায় কুয়েত প্রবাসীর বাড়ি থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। শনিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে বৃদ্ধ মা মরিয়মের মরদেহ মিলে ঘরের বেলকনিতে, ভগ্নিপতি আলমের মরদেহ অন্য ঘরে এবং পুকুরে হাত-পা বাঁধা অবস্থায় ইউসুফের মরদেহ পাওয়া যায় বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন- একই এলাকার কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বৃদ্ধ মা মারিয়াম বেগম (৭৫), ভগ্নিপতি মো. আলমের (৭৫) ও খালাতো ভাই মো. ইউসুফের (১৮)।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান, কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আবদুর রবের বৃদ্ধ মা মরিয়মসহ ওই তিনজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে দুর্বৃত্তরা প্রবাসীর একতলা বাড়িতে ঢুকে তাদের হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। ঘরের বেলকনি থেকে বৃদ্ধ মায়ের মরদেহ এবং একটি কক্ষ থেকে আবদুর রবের ভগ্নিপতির মরদেহ উদ্ধার করা হয়।

এছাড়াও রবের খালাতো ভাইয়ের ‌মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় বাড়ির পিছনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

ওই বাড়ির সব ঘরের দরজা জানালা বন্ধ ছিল, শুধু ছাদের দরজা খোলা পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন। হত্যাকাণ্ডের পর তারা ছাদ দিয়ে পালিয়ে গেছেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]