logo
প্রকাশ: ০৫:৫৩:৩৯ PM, রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯
রংপুরে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, স্বামী আটক
রংপুর ব্যুরো

রংপুর নগরীর বাহারকাছনা কাছনারদোলা এলাকার একটি বাড়ি থেকে এক ছেলে ও এক মেয়েসহ মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ১২ টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুর রাজ্জাককে আটক করেছে পুলিশ।

হারাগাছ থানার ওসি নাজমুল কাদের জানান- হারাগাছ থানার বাহার কাছনা নায়া পাড়ার রিক্সাচালক আব্দুর রাজ্জাকের সঙ্গে স্ত্রী রত্নার দীর্ঘদিনের বিরোধ ছিলো। এর জেরেই এ হত্যাকান্ড ঘটে।

নিহতরা হলেন, আছিয়া বেগম রত্না (২৬), শিশু হেনা (৩) ও আটমাস বয়সী ছেলে নিশাত।

রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে তিন বছরের ছেলে, এক বছরের মেয়েসহ গর্ভবতী স্ত্রী রত্নাকে শ্বাসরোধ করে হত্যা করে নিজেও আত্মহত্যার চেষ্টা করে স্বামী। তিনি বলেন পারিবারিক কলহের জেরে এটা হতে পারে। আমাদের মনে হচ্ছে সে মাদকাসক্ত। তাকে আটক করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। পরে লাশ ময়না তদন্তের জন্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]