logo
প্রকাশ: ০৫:০৪:৫৫ PM, মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯
পটিয়ায় সিলিন্ডার থেকে গ্যাস চুরির সময় দগ্ধ ৫
পটিয়া প্রতিনিধি

চট্টগ্রামের পটিয়ায় গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস চুরির সময় আগুনে দগ্ধ হয়েছেন শ্রমিকসহ ৫ জন। তারা হলেন- পটিয়া উপজেলার কচুয়াই গ্রামের মো. আবদুল মোনাফের পুত্র আবু সৈয়দ (৪০), চন্দনাইশের এনায়েত হোসেনের পুত্র মো. রহিম (৩০), একই উপজেলার মীর আহমদের পুত্র মো. আলী (৩২) ও আবদুল মাহবুবের পুত্র মো. সাজ্জাদ (২০)।

মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার কচুয়াই ইউনিয়নের ১নং ওয়ার্ডের পটিয়া বাইপাসের বৈতলী রোডের উত্তর পাশে একটি ভাড়া বাসায় এই দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে আবু ছালের অবস্থা আশংকাজনক। দগ্ধ ৫ জনকে পটিয়া হাসপাতাল থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, অবৈধ গ্যাস রিফুয়েলিং কারখানায় আগুনে দগ্ধ হওয়ার খবর পেয়ে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী ঘটনাস্থলে ছুটে গিয়ে কারখানায় তালা লাগিয়ে দেন।   

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান জানিয়েছেন, গ্যাস রিফুয়েলিং কারখানাটি অবৈধ। গত ফেব্রুয়ারি মাসে তিনি অভিযান চালিয়ে এই কারখানাকে এক লাখ টাকা জরিমানা আদায় করেন এবং কারখানা বন্ধ রাখার জন্য নির্দেশ দেন। দুর্ঘটনার পর গ্যাস রিফুয়েলিং কারখানায় দ্বিতীয় বারের মতো তালা লাগিয়ে স্থায়ীভাবে বন্ধ রাখার নির্দেশ দেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]